শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

আজকের রাশিফল রবিবার ১৩ নভেম্বর ২০২২

আজকের রাশিফল রবিবার ১৩ নভেম্বর ২০২২

মেষ রাশি: পিঠে ব্যথার সমস্যা থাকবে। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে।

বৃষ রাশি: মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আনন্দ পাবেন।

মিথুন রাশি: আজ খুব বুঝে না চললে বিপুল ব্যয় হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল হবে। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয় হবে।

কর্কট রাশি :  শত্রুরা আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। কারও সঙ্গে ব্যক্তিগত ব্যাপারে আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব হাতে আসতে পারে।

সিংহ রাশি: বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমে অশান্তি বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। চাকরির জায়গায় কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগের সম্ভাবনা।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। গুরুদেবের আশীর্বাদ লাভ করতে পারবেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে হবে। আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ।

তুলা রাশি: সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সঙ্গে ব্যবহার করুন। অতিরিক্ত কথা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কারণে ভয় পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে।

বৃশ্চিক রাশি: নিজের ব্যবহারে সম্মান প্রাপ্তি। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে মনে উদ্বেগ বৃদ্ধি।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

মকর রাশি: নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

মীন রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877